আম্রপালি দুবের রোম্যান্টিকতায় বোল্ড আউট নিরহুয়া, দুজনের হট কেমিস্ট্রি দেখে ঘুম উড়ল ভক্তদের

  Generate and Copy Share Link for Earning
 

ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র তার নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট হয়ে যায়। তার মত তারকা ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় পৌঁছেছে। তিনি ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি এসেছে মানেই সুপারহিট।

 

তার সঙ্গে আম্রপালি দুবের কেমিস্ট্রি যেনো যেকোনো ভোজপুরি সিনেমায় একেবারে চার চাঁদ লাগিয়ে দেয়। এই রোম্যান্টিক জুটির মুভি তালিকায় এমন কোনো সিনেমা নেই যেটা ফ্লপ হয়েছে মার্কেটে। এখন ভোজপুরি সিনেমা জগতে একাধিক অভিনেত্রীরা অভিনয় করলেও দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরি সিনেমা জগতে একটাও তৈরি হয়নি। তাদের ছবি যেকোনো সিনেমা হলেই দারুন জনপ্রিয়তা নিয়ে চলে প্রায় বেশ কয়েক মাস ধরে।

 

 

তাদের দুজনের নতুন গান সাজ চুনমুনিয়া এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়। এই মুহূর্তে ইউটিউবে এই গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এই গানটি গেয়েছেন ইন্দু সোনালী ও ওম ঝা। এই গানটি নিরাহুয়া চলল সসুরাল ২ এর থেকেই নেওয়া হয়েছে। ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড এর ইউটিউব চ্যানেল থেকে এই গান আপলোড করা হয়েছে এবং এই গানের সংগীত দিয়েছেন ওম ঝা।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Kazal Ray - Jun 11, 2022, 2:43 PM - Add Reply

Nice

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles