লুডু খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট

  Generate and Copy Share Link for Earning

হ্যালো বন্ধুরা, আপনাদের সকলকে স্বাগতম জানিয়ে আজকে আরো একটি নতুন বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি। আজকের বিষয়ের আলোচ্য বিষয় হল কিভাবে লুডু খেলে অনলাইনে টাকা ইনকাম করা যায়। তাই আপনি যদি লুডু খেলে অনলাইনে টাকা ইনকাম করতে চান তাহলে এই নিবন্ধটি আপনার জন্য। লুডু খেলে খেলে টাকা আয় করুন বিকাশ পেমেন্ট এর মাধ্যমে। আপনাদের মত অনেকে হয়তো ইতিমধ্যে জেনে গেছেন অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করা যায়।

 

হ্যাঁ! আপনি সঠিক শুনেছেন অনলাইনে লুডু খেলে সত্যিই টাকা ইনকাম করা যায়। কিন্তু অনলাইনে টাকা ইনকাম করার জন্য আপনাকে কিছু টেকনিক জানতে হবে। আপনি যদি সেই সকল টেকনিক যেগুলো থেকে আপনি লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন, জানতে চান তাহলে পুরো নিবন্ধটি পড়বেন। লুডু সব সময় একটি জনপ্রিয় গেম খেলো। বর্তমানে লুডুর জনপ্রিয়তা বহুগুণ বৃদ্ধি পেয়েছে স্মার্টফোনে লুডু খেলার অ্যাপস আবিষ্কৃত হওয়ার পর থেকে। প্রতিদিন বহু মানুষ স্মার্টফোনে অনলাইন অফলাইন এর মাধ্যমে লুডু খেলে থাকে। তাই আপনি যদি খুব ভালো লুডু খেলার হয়ে থাকেন তাহলে অনলাইনে লুডু খেলে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। তো কিভাবে অনলাইনে লুডু খেলে বিকাশের মাধ্যমে পেমেন্ট পেতে পারেন সে বিষয় নিয়ে আলোচনা করছি।

অনলাইনে ইনকাম করার জন্য বাংলাদেশী সাইট কিভাবে খুব সহজে আপনি অনলাইনে ইনকাম করবেন সে বিষয়ে জানতে উপরের নীল লিংকটিতে ক্লিক করুন।

লুডু খেলে কিভাবে টাকা আয় করব?

লুডু খেলে টাকা ইনকাম করতে হলে কিছু বিষয় মাথায় রাখতে হবে। লুডু কোথায় খেলছেন? কিভাবে খেলছেন? লুডু খেলে টাকা ইনকাম করতে হলে আপনি অনলাইনে টাকা ইনকাম করতে পারেন। আপনি যদি খুব ভালো একজন লুডু খেলার হয়ে থাকেন তাহলে সহজেই হাতের কাছে অনেক কি পাবেন যারা লুডু খেলতে পারি আপনার সাথে টাকার বিনিময় বাজে খেলবে। কিন্তু আমাদের নিবন্ধের আলোচ্য বিষয় এটি না।

আমাদের নিবন্ধের আলোচ্য বিষয় হল কিভাবে অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করা যায়। অনলাইনে লুডু খেলে ইনকাম করার জন্য বিভিন্ন ওয়েবসাইট আছে। এই সকল ওয়েবসাইটে আপনি প্রথমে আপনার একাউন্ট ক্রিয়েট করতে হবে। একাউন্ট ক্রিয়েট করার পরে কিছু ইনভেস্ট করতে। ইনভেস্ট পরিমাণ খুব কম 10 টাকা 20 টাকা। আপনি যদি খালা যেতেন তাহলে সে অনুযায়ী ওয়েবসাইট থেকে আপনাকে বিকাশে পেমেন্ট করে দেবে।

লুডু খেলে টাকা ইনকাম বিকাশে?

লুডু খেলে টাকা উপার্জন করার জন্য আপনি মোবাইলে প্লে স্টোরে গিয়ে লুডু কিং সফটওয়্যার টি ডাউনলোড করে নেবেন। লুডু কিং সফটওয়্যার ডাউনলোড করার পর আপনি সেখানে একটি একাউন্ট ক্রিয়েট করবেন। এখন ক্রিয়েট হয়ে গেলে আপনি খেলার জন্য প্রস্তুত । এখানে আপনাকে বিকাশ নম্বর অবশ্যই দিতে হবে। এর পরে আপনি যে ম্যাচ খেলবেন সেই ম্যাচের ফি পেমেন্ট করতে হবে বিকাশের মাধ্যমে। বিকাশের মাধ্যমে ম্যাচ ফি পেমেন্ট করার পর আপনি যদি খেলায় যেতেন তাহলে বিকাশের মাধ্যমে বিজিত টাকা পেমেন্ট পাবেন। আপনার পিসিতে টাকার পরিমাণ 500 বা তার বেশি হলে আপনি টাকা উত্তোলন করতে পারবেন। আমরা কিভাবে অনলাইনে ইনকাম করা যায় সেই বিষয়ে আরও আর্টিকেল লিখেছি। আপনি চাইলে সে সকল আর্টিকেল ঘুরে আসতে।

 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles