বিশ্বস্থ এপের মাধ্যমে আয় করুন, নিশ্চিত পেমেন্ট বিকাশে, রকেটে ও রিচার্জে

  Generate and Copy Share Link for Earning

বিশ্বস্থ এপের মাধ্যমে আয় করুন, নিশ্চিত পেমেন্ট বিকাশে, রকেটে ও রিচার্জে

আমার প্রিয় অনলাইন প্রেমিক বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। সকলেে ভাল থাকার প্রত্যয় নিয়ে শুরু করছি আজকের এই আয়োজন। 

বরাবরের মত আজকেও বিশ্বস্থ মাধ্যমে অনলাইনে আয় নিয়ে লিখবো। নতুন একটি এপ নিয়ে আলোচনা করবো।

আজকের আলোচ্য অ্যাপস

বর্তমানে সবচেয়ে বিশ্বস্থ একটি আর্নিং অ্যাপস এটি। নিয়মিত কাজ আর পেমেন্ট নিশ্চিত।  এপটির নাম হল Taka Work। এপটির এডমিন অনেক ভালো ও বিশ্বস্থ। দক্ষতা ও সততার সাথে এপটির কাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাই এপটিতে কাজের পরিমাণ ও গ্রহনযোগ্যতাও বাড়ছে দিনদিন। 

এপটির লিংক

আপনাদের সুবিধার জন্য নিচে এপটির লিংক দিয়ে দিলাম। কোন রেফার সিস্টেম নাই এতে। সুতরাং আপনারা কাজ করলে আমার কোন লাভ হবেনা।

আমি শুধুমাত্র অনলাইন প্রেমিকদের শুভাকাংখী হিসেবে বিশ্বস্থ এপটি শেয়ার করলাম। যদি আপনারা কাজ করে আয় করে কিছুটা উপকৃত হন, তবে আমি নিজেকে ধন্য মনে করবো।

এপটির লিংকঃ 

https://play.google.com/store/apps/details?id=com.lacebook.earnmoneyinbangladeshbkashforstudents

এপটিতে কাজের বিবরণ

বর্তমানে প্রচলিত এড ভিত্তিক আর্নিং এপগুলোর মত এটাও এড নিয়েই কাজ করে। তবে অনেক সহজ ও সুবিধা রয়েছে এপটিতে। যেমনঃ কোন স্পিন বা স্ক্রেচ বা কুইজ এসব কোনটাই করতে হয় না। সরাসরি টাস্ক লিস্ট এ এড দেয়া আছে। একটা করে এড ১ মিনিট করে দেখবেন আর টাকা জমা হবে। খুবই সহজ ও সাধারন কাজ। যে কেউি করতে পারবে।

এপটির পেমেন্ট সিস্টেম

কাজ করে নিম্নপক্ষে ১০ টাকা হলেই রিচার্জে পেমেন্ট নেয়া যায়। আর ৫০ টাকার উপরে হলে বিকাশে রকেটে পেমেন্ট নেয়া যাবে। ২৪ ঘন্টার মধ্যেই পেমেন্ট নিশ্চিত দেয়া হয়। 

শেষ কথা

বেকারত্বের অভিশাপ থেকে মুক্ত থাকতে আজই কাজ শুরু করুন। ঘরে বসে বেকার না থেকে হাতকে কাজে লাগান। খুবই সহজে মোটামুটি কিছু টাকা আয় করা যাবে। যদি নিজের হাত খরচটাও উঠে যায় তবে মন্দ কি। সকলকে শুভেচ্ছা জানিয়ে শেষ করছি আজকের আয়োজন। ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles